• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন র‌্যাবের হেফাজতে নারীর মৃত্যু সুরতহাল কেউ জানাচ্ছেন না ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু

পাকুন্দিয়ায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ২ জন গ্রেফতার

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নাসির উদ্দিন (৩৮) নামের এক যুবককে দা দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২ আগস্ট মঙ্গলবার রাতে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মধ্যমান্দারকান্দি গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পাকুন্দিয়া থানা পুলিশ। আজ ৩ আগস্ট বুধবার দুপুরে তাদের কিশোরগঞ্জ জেলা জজ কোর্টে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- মধ্যমান্দারকান্দি গ্রামের মৃত উসমানের ছেলে আলী আকবর সবুজ (৪০) ও আলী আকবরের ছেলে উঠন (২২)। তবে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত স্বপন মিয়া এখনও গ্রেফতার হয়নি।
পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। হত্যায় ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।
উল্লেখ্য, নাসির উদ্দিন ও তার চাচাত ভাই একই গ্রামের আব্দুল বাতেনের পুত্র স্বপন মিয়ার (৩৮) মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে বিরোধপূর্ণ জমিতে কলা গাছের ছড়ি কাটা নিয়ে নাসির ও স্বপন বাগবিত-ায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে চাচাতো ভাই স্বপন তার হাতে থাকা দা দিয়ে নাসিরের গলায় কুপিয়ে জখম করে। এ সময় নাসির উদ্দিন গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটে পড়ে। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে গত মঙ্গলবার রাতেই নিহতের ছোট ভাই মো. সোলাইমান বাদী হয়ে পাকুন্দিয়া থানায় ৫ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলেন- মৃত আবদুল বাতেনের পুত্র স্বপন মিয়া (৩৮), মৃত আফতর উদ্দিনের ছেলে মুক্তার উদ্দিন (৪৮), মৃত উছমানের ছেলে আলী হোসেন সবুজ (৪০) আলী আকবর মঙ্গল (৪৫), আলী আকবরের ছেলে উঠন (২২)।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *